ঈদে ‘না বলা কথা’য় মোশাররফ-জুঁই

0
224
0 Shares

শোবিজ অঙ্গনের দুই জনপ্রিয় মুখ মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই দম্পতি। তাদের জুটির নাটক দর্শকদের ভালো লাগে। যার কারনে গল্প, চরিত্র সমন্বয় হলে মোশাররফ করিম ও জুঁই চেষ্টা করেন একই নাটকে অভিনয় করতে। সেই ধারাবাহিকতায় এবারের ঈদে একটি একক নাটকে দেখা যাবে। নাটকটির নাম ‘না বলা কথা’। সাদাত রাসেলের রচনায় এবং মোশাররফের গল্প ভাবনায় নাটকটি পরিচালনা করেছেন মারুফ মিঠু। এরই মধ্যে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

জুঁই’র সঙ্গে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, জুঁইর কোনো কাজেই আসলে কখনোই এতটুকু অবহেলা দেখিনি। সব কাজই সে বেশ গুরুত্ব দিয়ে করার চেষ্টা করে। অভিনয়ে ও ঠিক তাই দেখেছি আমি। যে চরিত্রে যখন অভিনয় করেছে তখন তাতে মনোযোগ দিয়েই চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছে। অনেকেই তার অভিনয়ের প্রশংসা করেছেন। তবে দর্শক এই নাটকটি দেখে হয়তো আরো ভালো বলতে পারবেন। আমার নিজের কাছে কাজটি অনেক ভালো লেগেছে। ঈদের এই কাজটি নিয়েও আমি আশাবাদী।

জুঁই বলেন, সব কাজই বেশ গুরুত্ব দিয়ে করার চেষ্টা করি। যাতে কাজটা ভালো হয় সেই চষ্টা থাকে। এই নাটকের কখা যদি বলি মোশাররফের গল্প ভাবনা ছিলো ভালো। মিঠু ভাই মেইকিং এ খুব যত্নশীল ছিলেন, আসলে একটা কাজে যখন টিমওয়ার্ক ভালো হয় তখন কাজটা ভালো হবার সম্ভাবনা থাকে। আমাদের টিমের ফুল এফোর্ট ছিলো। ক্যামেরায় সুমন, লাইটে ইউনুস, প্রোডাকশন টিম, মেকাপ সবাই এফোর্ট দিয়েছে। পোস্ট প্রোডাকশনে টিম ৩, স্টিল আর পোস্টারে রাহি সবাই ভালো করে কাজটা করার চেষ্টা করেছে বাকিটা অনএয়ার হলে বোঝা যাবে। তাছাড়া আমি আশা ও করতে পারি সব মিলে ডিফারেন্ট কিছু পাবে দর্শক ।

নির্মাতা সূত্রে জানা যায়, আসছে ঈদ-উল ফিতরে নাটকটি এনটিভিতে প্রচার হবে।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here