ঈদে নায়কে নায়কে টক্কর

0
47
0 Shares

সিনেমা মুক্তির ক্ষেত্রে নায়ক–নায়িকা এবং পরিচালক–প্রযোজকের বড় উপলক্ষ হিসেবে থাকে দুই ঈদ। ঈদুল ফিতর আসতে এখনো কয়েক মাস বাকি। গত কয়েক বছরে যেখানে ঈদের আগ মুহূর্ত পর্যন্ত কয়টি ছবি মুক্তি পাবে তা জানা যায়নি, এবার এরই মধ্যে ঈদে মুক্তির ছবি নিয়ে হিসাবনিকাশ শুরু হয়ে গেছে।

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। আন্তর্জাতিক গণমাধ্যমে যিনি মেগাস্টার হিসেবে পরিচিতি পেয়েছেন। ইন্ডাস্ট্রিতে কয়েক দশক ধরে রাজত্ব করছেন এই সুপারস্টার। নায়ক মান্নার পর শাকিবই ধরেছিলেন ঢাকাই ছবির লাগাম। দর্শককে টেনেছেন সিনেমা হলে।

করোনায় গেলো বছর ঈদে মুক্তি পায়নি শাকিব খানের কোন সিনেমা। মূলত করোনা ঝুঁকিতেই কোন ছবি মুক্তি দিতে পারেনি ছবির প্রযোজক। কিন্তু বছর শেষে এসে শুটিং শেষ করে শাকিব তার নবাব এলএলবি ছবিটি মুক্তি দেন।

চলতি বছর শাকিব চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা বুবলির সঙ্গে নতুন ছবি ‘লিডার’এ। অন্যদিকে কলকাতার নায়িকা দর্শনা বণিকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ‘অন্তরাত্মা’ ছবিতে। শুটিংও শুরু করেদিয়েছেন এই নায়ক। ছবিটি মুক্তি পাওয়াও কথা রয়েছে ঈদে।

এ তো গেলো সুপারস্টার শাকিবের খবর। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে ইন্ডাস্ট্রিতে যুক্ত হয়ে নিজের নায়কোচিত সম্ভাবনাকে প্রমাণ করে চলেছেন চিত্রনায়ক সিয়াম, আরেফিন শুভ ও রোশান। চলতি বছরের ঈদে মুক্তির কথা রয়েছে চিত্রনায়ক আরেফিন শুভর বহুল প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার।

শুধু তাই নয়। এখানেই শেষ নয়। চলতি বছর ঈদে মুক্তির কথা রয়েছে চিত্রনায়ক সিয়াম আহমেদের ‘অপারেশন সুন্দরবন’ ও শান ছবি দুটির। আর এই দুটি ছবিতে সিয়াম পর্দায় হাজির।

আবার চিত্রনায়ক রোশানও বাদ নেই ছবি মুক্তির পথে। রোশান অভিনীত ‘মেকআপ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ইদকে সামনে রেখে। গেলো বছর ঈদে নাজেহাল ইন্ডাস্ট্রি করোনার ধকল সামলিয়ে এবারের ঈদে নায়কদের ছুড়ে দিয়েছে চ্যালেঞ্জ। এবার শাকিবকে টক্কর দিতে পর্দায় আসছে সিয়াম-শুভ-রোশান।

এদিকে অনেক প্রযোজক বলছেন, গেলো বছর যেহেতু সিনেমা মুক্তির যে ঈদ উৎসব সেটি হয়নি অতএব এই  ঈদে তিন নায়কের টক্কর জমবে বেশ।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here