ঈদে নবীর ‘কমপ্লেইন বয়’

0
31
0 Shares

আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নাট্যকার, নির্মাতা, অভিনেতা সহিদ উন নবী  নির্মাণ করেছেন নিজের গল্পে বিশেষ নাটক ‘কমপ্লেইন বয়’। রচনা করেছেন নির্জন মোমিন। এই নাটকে নবীর পরিচালনায় তৃতীয়বারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন শামীম হাসান সরকার ও সালহা খানম নাদিয়া। তাদের সঙ্গে আরো আছেন তানজিম হাসান অনিক।

এর আগে নবীর পরিচালনায় শামীম ও নাদিয়া  ‘বাঘ যখন বিড়াল’ নাটকে অভিনয় করেছিলেন। যেটি শিগগিরই এক কোটি ভিউ দেখা যাবে। দ্বিতীয় কাজ ছিলো ‘বাঘ যখন বিড়াল’র সিক্যুয়াল ‘বাঘ বন্দি বিড়াল’। ‘বাঘ বন্দি বিড়াল’ এরইমধ্যে ১ মিলিয়ন ভিউয়ার্স হয়ে গেছে।

নবী জানান, লকডাউন শুরুর আগেই তিনি শামীম, নদী ও অনিককে নিয়ে নির্মাণ করেছেন ‘কমপ্লেইন বয়’ নাটকটি। এটি আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের পর একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

নাটকে শামীম ও নদী’র অভিনয় প্রসঙ্গে সহিদ উন নবী বলেন, শামীম আর নাদিয়া একটা সেরা জুটি। দু’জনের মধ্যে বোঝাপড়া চমৎকার কারণ তারা ব্যাক্তি জীবনেও ভালো বন্ধু। তাই পর্দায় তাদের দ’ুজনের কেমিস্ট্রি টা বন্ধুত্বটা বেশ ভালোভাবে বোঝা যায়। আমি নির্মাতা হিসেবে খুবই আনন্দিত যে এই জুটি নিয়ে সেরা কাজ করতে পারছি। শামীম ও নাদিয়া’র জন্য অনেক অনেক শুভ কামনা।

শামীম হাসান সরকার বলেন, এর আগেও একই পরিচালকের পরিচালনায় আমি আর নাদিয়া দু’টি নাটকে অভিনয় করেছি। দু’টি নাটকের জন্য বেশ ভালো রেসপন্স পাচ্ছি। আশা করছি এই নাটকটিও দর্শক বেশ উপভোগ করবেন।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here