ইসলামী বিশ্ববিদ্যালয়ে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ

0
201
ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কর্মরত অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার প্রশাসন ভবনের সামনে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। এছাড়া অনুষদ ভবনের নিচে অসহায়দের মাঝে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে নগদ অর্থ তুলে দেন তিনি। জানা যায়, বিশ্ববিদ্যালয়ের কর্মরত ডে-লেবার, মাস্টাররোল ও থোক বরাদ্ধের কর্মচারী, ঝাড়ুদার, সুইপার, আয়া ও ভ্যানচালকদের এসব ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

ফাইল ছবি
(ইবি) তে কর্মরত অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। 

এদিকে ভাইস-চ্যান্সেলরের হাতে বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা তাদের মাসিক বেতনের একদিনের বেসিক বেতন কর্তনের ২ লক্ষ ১৮ হাজার ৫০৪ টাকা তুলে দেন। এছাড়া সহায়ক কর্মচারী সমিতি ৮০ হাজার ৯০ টাকা এবং টেকনিক্যাল সহায়ক কর্মচারী সমিতি নগদ ২৭ হাজার টাকা হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২১ই মার্চ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের জরুরি সভায় প্রশাসনের উদ্যোগে করোনা প্রতিরোধ সেল গঠন করা হয়। ইতোমধ্যে ক্যাম্পাসের পার্শ্ববর্তী বিভিন্ন যায়গায় স্প্রে, মাস্ক বিতরণ করেছে এ সেল। এছাড়া ক্যাম্পাসের চিকিৎসক, এম্বুলেন্স ড্রাইভার ও নিরাপত্তা কর্মীদের মাঝে পিপিই, এপ্রোন, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করেছে তারা।

আজাহার ইসলাম / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here