ইমরানের হাত ধরে পনির প্রথম মৌলিক গান

0
54
0 Shares

প্রথমবার নিজের মৌলিক গান নিয়ে আসছেন রিয়্যালিটি শো ‘গানের রাজা’র প্রথম আসরের সেরা পাঁচের একজন পনি চাকমা। তবে সেটি সলো নয়, দ্বৈত। শুরুতেই সঙ্গে পেলেন ‘গানের রাজা’র অন্যতম বিচারক ও জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুলকে। তার সঙ্গে রোমান্টিক আঙ্গিকে একটি ডুয়েট গানে কন্ঠ দেন পনি।

তুমি নামের স্বপ্নগুলো’ শিরোনামের গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং গানে দ্বৈত কন্ঠ দেওয়ার পাশাপাশি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল।

সম্প্রতি গান ভিডিওর শুটিং শেষ হয়েছে ঢাকার অদূরে বান্দরবানের বিভিন্ন লোকেশনে। গানের ভিডিওতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন কেয়া পায়েল। তাদের সঙ্গে ভিডিওতে দেখা যাবে পনিকেও। ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

পনি চাকমা বলেন, এটা আমার প্রথম মৌলিক গান। গানটি আমার জন্য অনেক বড় কিছু। গানের রাজা প্লাটফর্মেই ইমরান ভাইয়া বলেছিলেন যে আমাদের পাঁচজনকে নিয়ে তিনি গান করবেন। আমি সেই সুযোগটি পেয়েছি, তার জন্য ভাইয়ার কাছে অনেক কৃতজ্ঞতা। গানটি নিয়ে আমি অনেক আশাবাদী। গানটির ভিডিওতে আমাকেও দেখা যাবে। এটা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা।

ইমরান মাহমুদুল বলেন, প্রতিযোগিতার দিনগুলোতে পনির মধ্যেও সম্ভাবনা বেশি দেখেছি। তাছাড়া পনি শতভাগ মন দিয়ে গানটি গেয়েছে। ওর কণ্ঠকে প্রাধান্য দিয়ে এই গানটি তৈরি করা। ওর কণ্ঠে যে ধরনের গান দারুণ মানায়, প্রতিযোগিতায় ও যে ধরনের গান গেয়েছে, তেমনই একটি গান তৈরি করেছি। যেমনটা চেয়েছিলাম, ও তেমনই গেয়েছে। আমি তো বলব, গানটি শ্রোতাপ্রিয়তা পাবে।

খুব শিগগিরই অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি থেকে প্রকাশ করা হবে বলে জানা গেছে।

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ