আসছে ‘ডিগবাজি’

0
96
0 Shares

বিনোদন প্রতিবেদকঃ শিবানন্দপুরের হেকমত চেয়ারম্যানের সুন্দরী দুই মেয়ে রোকসানা ও সুলতানার জন্য গ্রামের যুবকরা বলতে গেলে পাগল। টিপু, আলেকসহ আরো অনেকে তাদের পাওয়ার জন্য পাগলামি করতে থাকে। চেয়ারম্যানের মেয়েরাও গোপনে তাদের সঙ্গে দেখা করে। রাতে মোবাইলে কথা বলে। তাদের এই কাজে সহযোগিতা করে চেয়ারম্যানের কাজের মেয়ে গুলবাহার।


এক সময় নজরে আসে চেয়ারম্যানের আরেক কাজের লোক হিরুর। হিরু চেয়ারম্যানের কাছে নালিশ করে। কিন্তু কোনো প্রমাণ দেখাতে পারে না। অন্যদিকে, পল্লিচিকিৎসক আকু গ্রামের লতাপাতা সংগ্রহ করে রোগী চিকিৎসা করে। গাছের ব্যাপারি আকাল গ্রামের বাগান উজাড় করে গাছ কিনে পরিমলের ইটের ভাটায় বিক্রি করে।


এ জন্য আকু আকালকে খুনির সঙ্গে তুলনা করে। এর মধ্যে চেয়ারম্যান তার মেয়েদের লেখাপড়ার জন্য অনেকটা গোপনেই খালার বাড়িতে পাঠিয়ে দেয়। এ খবর শোনার পর থেকে যুবকদের মাথা সত্যি সত্যিই খারাপ হতে থাকে। এভাবে এগোতে থাকবে ধারাবাহিক  নাটক ‘ডিগবাজি’র গল্প।





নাহিদ নিয়াজী রিপন ও সুজিত বিশ্বাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সুজিত বিশ্বাস। এ নাটকে অভিনয় করেছেন আ খ ম হাসান, আরফান আহমেদ, সাজু খাদেম, কচি খন্দকার, তানিয়া বৃষ্টি, এ্যানি খান, রিমি করিম, আইনুল পুতুল, তন্দ্রা, সুবর্ণা মজুমদার, তারিক স্বপন, জামিল, সঞ্জীবন, আমানুল হক হেলাল,


বাহার, হাসিমুন, পারভেজ আক্তার, বাদল এবং একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন পরিচালক সুজিত বিশ্বাস। ধারাবাহিক এই নাটকটি বেসরকারি টিভি চ্যানেল আইয়ে প্রচার শুরু হবে।


রাকিবুল / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ