‘আশীর্বাদ’-এর মাধ্যমে প্রথমবার জুটি বাঁধছেন মাহি ও রোশান

0
66
0 Shares

বিনোদন প্রতিবেদকঃ ‘আশীর্বাদ’ সিনেমার শুটিং এর জন্য চুক্তিপত্র স্বাক্ষর করেছেন মাহিয়া মাহি ও নায়ক রোশান। এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধছেন তারা। আগেই জানা গিয়েছিল রোশান এ ছবিতে অভিনয় করবেন। তবে এর আগে আশীর্বাদ সিনেমার শুটিং এর জন্য চুক্তিপত্র স্বাক্ষরের কথা জানিয়েছিলেন অপু বিশ্বাস। সেখানে অপু বিশ্বাস বলেন,  


‘আশীর্বাদ’ সিনেমার জন্য সবার আশীর্বাদ চাই। কিন্তু হঠাৎই এ সিনেমার নায়িকার নাম পরিবর্তন আসে। এর পরই মাহি চূড়ান্ত হলেন। ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেওয়া হয়েছে। এগুলোর মধ্যে অন্যতম ‘আশীর্বাদ’। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ নামে সিনেমাটি প্রযোজনার পাশাপাশি কাহিনী ও চিত্রনাট্য রচনা করেছেন জেনিফার ফেরদৌস।


প্রযোজক জেনিফার বলেন, সরকারি অনুদান পাওয়ার পর থেকেই আশীর্বাদ ছবির প্রধান নারী চরিত্র সুবর্ণার জন্য নায়িকা খুঁজছিলাম। অবশেষে মাহিয়া মাহিকে আমরা চুক্তিবদ্ধ করেছি। আশা করছি ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকার সঙ্গে আমাদের কাজের দারুণ অভিজ্ঞতা হবে।


মোস্তাফিজুর রহমান মানিক বলেন, আমাদের ‘আশীর্বাদ’ সিনেমার নায়ক ও নায়িকা চূড়ান্ত করেছি। বাকি অভিনয় শিল্পীদের নাম খুব শিগগিরই জানানো হবে।



রাকিবুল / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ