আলোচিত জয়নাল হত্যা মামলার আসামী যুবদল নেতা নুর মুহাম্মদ গ্রেপ্তার

0
72

পেকুয়া প্রতিনিধিঃ কক্সবাজারের পেকুয়ায় আলোচিত ব্যবসায়ী জয়নাল আবদীন হত্যা মামলার অন্যতম আসামী ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক নুর মুহাম্মদকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুর ৩ টায় চকরিয়া র উপজেলার খুটাখালীস্থ কচ্ছপিয়া এলাকা থেকে সংঘবদ্ধ জনতা আটক করে চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলি শকে সোপর্দ করে। পরে পেকুয়া থানা পুলিশের কাছে নুর মুহাম্মদকে হস্তান্তর করে চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ। সে মগনামা ইউনিয়নের সাতঘর পাড়া এলাকার মৃত আবদুল মালেক এর ছেলে ও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মামলার অন্যতম আসামী জিয়াউর রহমানের বড় ভাই।

মামলার বাদী নিহত জয়নালের ভাই আমিরুজ্জামান আসামী নুর মুহাম্মদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার সহজ সরল ভাই জয়নালকে নির্মমভাবে হত্যা করে নুর মুহাম্মদ সহ সংঘবদ্ধ সন্ত্রাসীরা। সোমবার এজাহার নামীয় আসামী নুর মুহাম্মদ চকরিয়ায় আত্মগোপনে ছিলেন। সেখানে আমরা সোর্স লাগিয়ে তার অব স্থান সনাক্ত করে চকরিয়া হাইওয়ে পুলিশের সহায়তায় পেকুয়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে। মূল আসামী সহ নির্মম হত্যাকান্ডে জড়িত পরিকল্পনা কারীদের দ্রুত গ্রেফতারে প্রশাসনের প্রতি আর্জি রইল।

এ প্রসঙ্গে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার জয়নাল হত্যা মামলার এজাহার নামীয় আসামী নুর মুহাম্মদকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন এবং তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান।

এম এস জুবাইদ 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here