‘আলহামদুলিললাহ আমরা তো ভালোই আছি’

0
49

গত বছরের ১০ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে  দীর্ঘদিনের বন্ধু মাহা শিকদারকে বিয়ে করেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা। বিয়ের পর থেকেই ভালো কাটছে তাদের সংসার।

হঠাৎ করে শ্যামল মাওলার স্ত্রী মাহা তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট একটি স্ট্যাটাস দিলে শুরু হয়ে যায় জল্পনা। তাদের নিয়ে শুরু হয়ে যায় খবরের অনলাইন শিরোনামের বিনোদন পাতায়।  তবে শ্যামলের সাথে কথা হলে তিনি বলেন.. আলহামদুলিললাহ আমরা তো ভালোই আছি। এরকম কিছুই হয়নি। আমি শুটিং সেটে আছি ওর সাথে আমার ফোনে কথা হয়েছে। ও একটু পরে আমার সেটে আসবে। আমি মনে করি এটা জাস্ট একটা ভুল বুঝাবুঝি।

নিউজ দেখার পর মঙ্গলবার দুপুরে আরেকটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে মাহা লিখেছেন, কি আজব..! কারো জন্য কোন কিছু লেখা যাচ্ছে না । আমি আমার Husband কে নিয়ে কোন অভিযোগ করিনি । আগে যেনে পরে কিছু লিখবেন journalist ভাইয়ারা । আমরা আপনাদের দোয়াতে ভাল আছি আলহামদুলিললাহ।

তার সাথে কথা হলে বলেন, এই নিউজ দেখার পর তার সাথে আমার ফোনে কথা হয়েছে।  এখন রান্না শেষ করে তার জন্য শুটিংয়ে খাবার নিয়ে যাচ্ছি। আমরা একসাথেই আছি।

মাহা আরো বলেন, আমরা ভালোবেসে বিয়ে করেছি সংসার করার জন্য।  কেউ ভালোবাসে বিয়ে করে ছেড়ে দেওয়ার জন্য না।  আমরা খুব বুঝে শুনে বিয়ে করেছি। প্লিজ আমাদের নিয়ে কেউ কোনো বিভ্রান্তি ছড়াবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here