‘আর্শীর্বাদ’ ছেড়ে দিলেন সীমান্ত

0
125

কমেডিয়ান আজিজুল হাকিম সীমান্ত। এরই মধ্যে বড় পর্দায় নিজের স্বতন্ত্র অবস্থান তৈরি করে নিয়েছেন। সেই ধারাবাহিকতায় ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আশীর্বাদ’এ অভিনয়ের কথা ছিল তার। ছবিটিতে চুক্তিবদ্ধ ও হয়েছিলেন, কিন্তু সিডিউল জলিতার কারণে সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ ছবিটি ছেড়ে দিলেন সীমান্ত। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এ ছবি দিয়ে প্রথমবার জুটি হলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক জিয়াউল রোশান।

সীমান্ত বলেন, গত বছর অনুদান পাওয়ার পর ছবিটি করার জন্য চুক্তিবদ্ধ হই কিন্তু সিডিউল জটিলতার কারণে ছবিটি ছেড়ে দিতে হচ্ছে। সবারই ইচ্ছে থাকে সরকারি অনুদানের ছবি করার। সেই ইচ্ছে থেকেই ছবিটি করার জন্য চুক্তিবদ্ধ হই। তবে চলতি বছরের জুলাই পর্যন্ত সিডিউল না থাকায় ছবিটি ছেড়ে দিতে হয়েছে। তাই অনুদানের ‘আশীর্বাদ’ ছবিটিতে আমাকে পাওয়া যাবে না। যদিও বিষয়টি পরিচালক কে জানিয়েছি। সে চেয়ে ছিলেন আমি ছবিটি করি।

২০১৩ সালে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মধ্য দিয়ে কমেডিয়ান হিসেবে বড় পর্দায় অভিষেক হয় সিমান্তর। এরপর ‘বস টু’, ‘বাদশা’, ‘বিজলী’, ‘অ্যাকশন জেসমিন’, ‘শুটার’, ‘অন্ধকার জগত’ সহ মোট ৩০টি সিনেমায় অভিনয় করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here