‘আমি একটু বেশিই আশাবাদী’

0
98

এরই মধ্যে শেষ হয়েছে রাশেদ মামুন অপু অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার শুটিং। থ্রিলার ধাঁচের গল্প নিয়ে সাজানো এ ছবিটির শুটিং মে মাসে বন্দরবানে শুরু হয়। এরপর রাঙামাটি, সিলেট, নারায়ণগঞ্জ, ভালুকাসহ দেশের বিভিন্ন স্থানে শুটিংয়ের পর গেলো মাসের মাঝামাঝি এসে শেষ করে।  এখন চলছে ছবিটির ডাবিং। এবার এই অভিনেতা সিনেমাটির ডাবিং শেষ করলেন।

গতকাল (বুধবার) ৮ সেপ্টেম্বর ডাবিং শেষ করেছেন উল্লেখ করে অপু বলেন, ডাবিং পুরোপুরি শেষ করলাম। এ সিনেমায় কাজ করতে গিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে। অভিনয় করার জায়গা ছিল। এছাড়া এখানে দুর্দান্ত কয়েকজন অভিনয়শিল্পীদের সঙ্গে কাজ করেছি। মিশা সওদাগর ভাই তো অসাধারণ। নিরব, মিথিলা ও নওশাবারাও দারুণ কাজ করেছেন। পরিচালক অনন্য মামুন যত্ন নিয়ে সিনেমাটি বানিয়েছেন। অনেক ভালো হয়েছে কাজটা। সিনেমাটি নিয়ে আমি একটু বেশি অশাবাদী।

এর আগেই অনন্য মামুন জানিয়েছেন, ‘অমানুষ’ ওয়েব ফিল্ম নয়, পরিপূর্ণ একটি সিনেমা। তাই আগে প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাচ্ছি। মুক্তির জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। হল খুললেই মুক্তি দেব। এরপর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

বাস্তব ঘটনা নিয়ে গড়ে উঠেছে এই চলচ্চিত্রের কাহিনী। সংলাপ রচনা করেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ।  সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়  অভিনয় করেছেন নিরব, মিথিলা,  মিশা সওদাগর , শহীদুজ্জামান সেলিম ও কাজী নওশাবা আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য, অপুর জানোয়ার, নবাব এলএল.বি, ট্রল- ওয়েব ফিল্মে তাকে দর্শকরা ইতোমধ্যে দেখেছেন।  কাজ করেছেন- দামাল, গাংচিল, পরাণ, বর্ডার, মুক্তি, কসাই, যাও পাখি বলো তারে নামের ছবিতে।  সম্প্রতি অপূর্ব রানার ‘জলরঙ’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন।  এছাড়া রায়হান রাফির একটি ওয়েবে কাজ করতে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here