আমরা বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বেচে থাকব মুক্তিযোদ্ধ মিলন

0
147
ফাইল ছবি
0 Shares

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী মৎস্য জীবি লীগের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু’র জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার বিকালে মোরেলগঞ্জে উপজেলা ও পৌর মৎস্যজীবি লীগের উদ্যোগে বার্নাঢ্য র‌্যালীটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মোরেলগঞ্জ-শরণখোলা আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী এ্যাড. আমিরুল আলম মিলন এর সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ প্রার্থীর কেন্দ্রীয় আওয়ালীগ সদস্য, বীর মুক্তিযোদ্ধ এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা মৎস্য জীবি লীগের সভাপতি শেখ আব্দুস সবুর, সাধারণ সম্পাদক সেলিনা ভানু সেলি, মৎস্যজীবি লীগ নেতা জাহাঙ্গীর আলম শিকদার, আফরোজুল ইসলাম, এ্যাড. ইলিয়াস আলী, উষা রানী চন্দ্র, আবিদ হোসেন, মোরেলগঞ্জ উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি মো. মুনসুর আলী, সাধারণ সম্পাদক মো. আল আমীন শেখ, সহ-সভাপতি মো. হেলালুজ্জামান, পৌর সভাপতি মো. কাজী নাসির উদ্দিন ও সম্পাদক মো. মনির হোসেন মল্লিক।

সভায় বীর মুক্তিযোদ্ধ এ্যাড. আমিরুল আলম মিলন বলেন,বঙ্গবন্ধুর আদর্শই হচ্ছে আওয়ামী লীগ প্রতিটি নেতা-কর্মীর প্রাণস্পন্দন। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বেচে থাকবো ইনশাআল্লাহ তাই মুজিব শতবর্ষ পালনে দলীয় নেতা-কর্মীরা অহেতুক কোন অপচয় না করে তিনি সবাইকে মুজিব শতবর্ষ পালনের আহবান জানান আমিরুল আলম মিলন আরো বলেন ২১ মার্চ শতকরা ৮০ ভাগ ভোটার ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করে বিজয়ের হাঁসি হাসতে হবে। জননেত্রী শেখ হাসিনা মৎস্য জীবি জেলেদের কথা চিন্তা করে তাদেরকে সহযোগী সংগঠনে স্থান দিয়েছেন।

মৎস্যজীবিদের সুযোগ-সুবিধা যাতে বৃদ্ধি হয় সে পরিকল্পনা রয়েছে প্রধানমন্ত্রীর। এ দিকে সকাল থেকেই উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের সৎস্য জীবি লীগের সভাপতি ইউপি মেম্বর মো. আনোয়ার হোসেন হাওলাদার, জিউধরার সভাপতি মোশারেফ হোসেন খান, দৈবজ্ঞহাটীর সভাপতি লুৎফর রহমান, পুটিখালীর যুগ্ন আহবায়ক মো. কামরুল ইসলাম, ও তেলীগাতির সভাপতি ইলিয়াস হাওলাদারের নেতৃত্বে ব্যানার সহকারে পৃথক পৃথক মিছিল নিয়ে সমবেত হয় নেতৃবৃন্দ। 

মাসুম হাওলাদার / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here