আবারও এক সঙ্গে সিয়াম ও নুসরাত ফারিয়া

0
54
0 Shares

বিনোদন প্রতিবেদকঃ আরো একবার নতুন করে এক সঙ্গে জুটি বাঁধলেন সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এর আগে তারা দুজনে জুটি হয়ে একসঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন। সেটি হলো দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’। তারকাবহুল এই চলচ্চিত্রে র‌্যাব অফিসার সিয়ামের বিপরীতে রোমান্স করবেন বাঘ বিশেষজ্ঞ নুসরাত ফারিয়া।


 

আপাতত ছবিটি করোনার কারণে শুটিং কার্যক্রম বন্ধ রয়েছে। শোনা যাচ্ছে, শিগিগরই আবারও চালু হবে এ ছবির বাকি অংশের শুটিং। এদিকে বিখ্যাত চীনা মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান অপো’র বাংলাদেশ অংশের ব্র্যান্ড অ্যাম্বা সেডর নিযুক্ত হলেন ঢাকাই সিনেমার দুই তারকা সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া। এ দায়িত্বের অংশ হিসেবে তাদের দেখা যাবে অপো’র বিজ্ঞাপনে।


দুজনে সেই কাজ শুরুও করে দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অপো’র বাংলাদেশ অংশের পরিচালক মোহাম্মদ ইফতেখার সানি। ইফতেখার সানি বলেন, আমাদের মুঠোফোন প্রতিষ্ঠান অপো’র বাংলাদেশ অংশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন সিয়াম ও ফারিয়া। আমার সঙ্গে যুক্ত হওয়ার জন্য তাদেরকে দুজনকে আন্তরিক অভিনন্দন। আগামী কিছুটা সময় তারা দুজন আমাদের প্রোডাক্টের হয়ে কাজ করবেন,


অংশ নেবেন অপো’র বিভিন্ন প্রচারণামূলক কাজে। সিয়াম আহমেদ বলেন, মোবাইলের মধ্যে আমার পছন্দের একটি ব্র্যান্ড অপো। এ রকম একটি প্রোডাক্টের সাথে থাকতে পেরে সত্যি আমার অনেক ভালো লাগছে। তাছাড়া আরও আমার সঙ্গে রয়েছেন ফারিয়া। আমরা দুজনে আগামীতে এই মুঠোফোন প্রতিষ্ঠানের হয়ে বেশ কিছু প্রচারণা মূলক কাজে অংশ নেবো।


 

নুসরাত ফারিয়া বলেন, এই মুহূর্তে দেশে খুব জনপ্রিয় একটি মোবাইল হচ্ছে অপো। আর তাদের পথচলায় সঙ্গী হতে পেরে খুব ভালো লাগছে। তাছাড়া সিয়ামকে নিয়ে এর মধ্যেই কিছু টিভিসিতে কাজ করেছে। খুব চমৎকার আইডিয়া ও গল্পে সেগুলো নির্মিত হয়েছে। প্রচারে এলে দর্শকের ভালো লাগবে।


 

এর আগে আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্স’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছিলেন সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে এই জুটির অপারেশন সুন্দরবন ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি।


রাকিবুল / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ