আনকাট সেন্সর পেল বাবু সিদ্দিকীর “ময়নার শেষকথা”

0
85
0 Shares

বাবু সিদ্দিকী পরিচালিত “ময়নার শেষকথা” চলচ্চিত্রটি আনকাট সেন্সর পেল। ১৩  জুন ছবিটির সার্টিফিকেট হাতে পান পরিচালক। সেন্সরবোর্ডে চলচ্চিত্রটি দেখার পরে ভূয়সী প্রশংসা করছে।

বাবু সিদ্দিকী বলেন, আমার প্রথম পরিচালিত চলচ্চিত্র ময়না শেষকথা আনকাট সেন্সর পাওয়ায় এবং সেন্সর বোর্ডের বিজ্ঞ সদস্যদের ভূয়সি প্রশংসা পাওয়ায় আমি ভীষণ উৎসাহিত ও আনন্দিত। এমন প্রশংসা পেয়ে এখন আমার দায়িত্ব আরো বেড়ে গেলো। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে কোরবানির ঈদের পরে চলচ্চিত্রটি সিনেমা হলে মুক্তি দেয়ার আশাবাদ ব্যক্ত করেন এ পরিচালক।

ময়নার শেষকথা চলচ্চিত্রটি নিয়ে ভীষণ আশাবাদী বাবু সিদ্দিকী বলেন, এ চলচ্চিত্রটি দর্শকদের হৃদয় ছুয়ে যাবে এটা আমার বিশ্বাস।

বর্তমান সামাজিক প্রেক্ষাপটে মাদক ও যৌতুকের বিরুদ্ধে কথা বলা হয়েছে এ চলচ্চিত্রে। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন প্রয়াত সাদেক বাচ্চু, অরুনা বিশ্বাস, বড়দা মিঠু, পীরজাদা শহীদুল হারুন, রাসেল মিয়া, ইরা শিকদার, সানাই মাহবুব ও সাখাওয়াত সাগর। সংলাপ ও গীত রচনা করেছেন স্বনামধন্য নাট্যকার ও গীতিকার আহমেদ ইউসুফ সাবের। সঙ্গীত পরিচালনা করেছেন জেকে মজলিস, মাহবুব মিনেল, আলী আশরাফ, মন। চলচ্চিত্রের সংগীতে কণ্ঠ দিয়েছেন ফাহমিদা নবী, ফজলুর রহমান বাবু, জেকে মজলিস, জয়ী জামান, মাহবুব মিনেল।

ময়নার শেষকথা চলচ্চিত্রটি লাইভ গোল্ড মিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে‌। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন আজিম খান। উল্লেখ্য বাবু সিদ্দিকী ইতিমধ্যে অসংখ্য নাটক ও বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন। বর্তমানে তিনি আরও একটি চলচ্চিত্র নির্মাণের কাজে ব্যস্ত রয়েছেন।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here