আদমদীঘিতে ২১৫টি ইয়াবা বড়ি সহ যুবক গ্রেপ্তার

0
41
আদমদীঘিতে ২১৫টি ইয়াবা বড়ি সহ যুবক গ্রেপ্তার
আদমদীঘিতে ২১৫টি ইয়াবা বড়ি সহ যুবক গ্রেপ্তার
0 Shares

আদমদীঘি প্রতিনিধিঃ গত বুধবার রাতে বগুড়ার আদমদীঘি উপজেলার কুসুম্বী বাজার থেকে ২১৫টি ইয়াবা বড়িসহ মেহেদী হাসান (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মেহেদী হাসান কুসুম্বী গ্রামের বাবু হোসেনের ছেলে। সে ওই বাজারের একটি ঘরে আউট সোর্সিংয়ের কাজ করতো। এ ব্যাপারে আদমদীঘি থানায় মামলা দায়ের হয়েছে। মামলা সূত্রে জানা যায়, বর্তমানে উপজেলা সদর, সান্তাহার পৌরসভার বিভিন্ন মহল্লা,

কুসুম্বী বাজার, পূর্বঢাকা রোড, মুরইল বাজার, কুন্দগ্রাম, ছাতিয়ানগ্রাম, চাঁপাপুর বাজার. সাওইল বাজার, নসরত পুরসহ বিভিন্ন গ্রামে এক শ্রেনির যুবক ও যুবতীরা আউট সোর্সিয়ের নামে মাদক সেবন ও মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছে। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে আদমদীঘি থানা পুলিশের একটি দল কুসুম্বী বাজারের কেশরতা গ্রামের রাস্তার মোড় থেকে মেহেদী হাসানকে গ্রেপ্তার করে।

পরে তার দেহ তল্লাশী করে ২১৫টি ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ। এলাকাবাসি জানায় মেহেদী হাসান সহ এলাকার বেশ কিছু যুবক বাজারে আউট সোর্সিংয়ের নামে মাদক সেবন ও ব্যবসা করে । আদমদীঘি থানার ওসি (তদন্ত) সানোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এর পিছনে যারা জড়িত সকল কে গ্রেপ্তার করা হবে।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ