আদমদীঘিতে সাংবাদিকদের উপর হামলা ও ভিডিও ক্যামেরা ছিনতাই

0
153
ফাইল ছবি
7 Shares

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ সংবাদ সংগ্রহের সময় দৈনিক ইত্তেফাক ও আনন্দ টিভির বগুড়ার আদমদীঘি উপজেলা প্রতিনিধি সহ তিন সাংবাদিকের উপর অর্তকিত হামলা চালিয়ে ৬৫ হাজার টাকা মুল্যের একটি ভিডিও ক্যামেরা ছিনতাই করে ভাংচুরের ঘটনা ঘটনায় উপজেলার ছাতিয়ানগ্রামের প্রভাবশালী আবুল হাসনাত অটুল সহ ৩/৪ সন্ত্রাসীরা। এ ব্যাপারে আদমদীঘি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায়, আদমদীঘির ছাতিয়ানগ্রাম রেল ষ্টেশন সংলগ্ন বাংলাদেশ রেলওয়ে ভুমি অবৈধ্য ভাবে ড্রেজার মেশিন দ্বারা পুকুর খনন করছে। এমন সংবাদের সংবাদ সংগ্রহের জন্য দৈনিক ইত্তেফাক ও আনন্দ টিভির উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসাইন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও দৈনিক চাঁদনী বাজার পত্রিকার উপজেলা প্রতিনিধি মিহির কুমার সরকার ও দৈনিক ভোরের পাতা পত্রিকার উপজেলা প্রতিনিধি সাগর খান রবিবার বেলা ১২ টার সময় ছাতিয়ানগ্রামের রেলওয়ের জমি পুকুর খনন করার সংবাদ সংগ্রহ করতে যায়। পুকুর খননের ড্রেজার মেশিন সহ ভিডিও করার সময় ছাতিয়ানগ্রামের তহির উদ্দীন সরকারের ছেলে আবুল হাসনাত অটুল সহ ৩/৪ জন ব্যাক্তি সাংবাদিকদের হত্যার উদ্দ্যেশে মাটি কাটার কোদাল নিয়ে হামলা করে এ সময় অটুল অনন্দ টিভির প্রতিনিধি সাংবাদিক আনোয়ার হোসাইনের হাত থেকে ভিডিও ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাংচুর করে নিয়ে যায়। এ সময় দৈনিক জনকন্ঠ পত্রিকার সাংবাদিক হারেজুজ্জামান হারেজ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছলে আসামীরা হুমকি ধমকি দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ব্যাপারে সাংবাদিক আনোয়ার হোসাইন বাদী হয়ে দুপুরে আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ ওসি জালাল উদ্দীন অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

7 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ