আদমদীঘিতে যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় কোরআন খতম, দোয়া ও ইফতার মাহফিল

0
60
0 Shares

আদমদীঘি প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নির্দেশে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারর্পারসন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বগুড়ার আদমদীঘি উপজেলা যুবদলের উদ্যোগে কোরআন খতম, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। বৃহস্পতিবার বাদ আছর উপজেলার কোমারপুর গ্রামে বিশাল আয়োজন করা হয়।

এতে বিপুল সংখ্যক নেতা-কর্মীরা এই কোরআন খতম, দোয়া মাহফিলে অংশ নেন। দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার আশু করোনা রোগ মুক্তি, সুস্থতার কামনা করে কোরআন খতম, দোয়া ও ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন আদমদীঘি থানা যুবদলের সাবেক সভাপতি ও বর্তমান থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহফু জুল হক টিকন, বিএনপির নেতা আতোয়ার রহমান, আদমদীঘি থানা যুবদলের আহবায়ক মিনহাজুল ইসলাম, যুগ্ন আহবায়ক আরিফুল হক রোমান, যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন জীবন,

যুগ্ন আহবায়ক সিহাব চৌধুরি, যুগ্ন আহবায়ক আবু রায়হান, যুবদল নেতা মিলন হোসেন, সাদ্দাম হোসেন, রুবেল হোসেন, রুহুল আমিন, আদমদীঘি উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রুহুল আমিন, সদস্য সচিব আব্দুর রাজ্জাক, যুগ্ন আহবায়ক শরিফুল ইসলাম, সোহাগ মন্ডল, বাবলু রহমান, আব্দুল সালাম, ছাত্রদল নেতা মহিবুল ইসলাম শাকিব, রাহুল হোসেন, আব্দুল খালেক, শাকিল হোসেন, সিহাব প্রমুখ। খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরন করা হয়।

সাগর খান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here