আদমদীঘিতে বাসের ধাক্কায় সিএনজি যাত্রী গ্রামীন ব্যাংক ম্যানেজার নিহত, আহত-২

0
27
0 Shares

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ ছুটি কেটে কর্মস্থলে ফেরার পথে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপ জেলার শিবপুর নামক স্থানে বাসের ধাক্কায় সিএনজি যাত্রী বগুড়া জোন মাঝিড়া গ্রামীন ব্যাংক শাখার ম্যানেজার শিল্পী রানী (৪০) ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ সময় সিএনজি দুমরেমুচড়ে গিয়ে সিএসজি যাত্রী নিহত শিল্পীর রানীর স্বামী বগুড়া জোন কালাই গ্রামীন ব্যাংক শাখার ম্যানেজার দিপংকর বিশ্বাস (৪৫) ও সিএনজি চালক বগুড়ার শিবগঞ্জ উপজেলার চালনচা গ্রামের জিয়া উদ্দীন (৩৬) গুরুত্বর আহত হয়।

এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে ৬টায়। এ ঘটনায় আহতদের বগুড়া শজেমিকে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানা গেছে, যশোর জেলার অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের গ্রামীন ব্যাংক কর্মকর্তা দিপংকর বিশ্বাস ও তার স্ত্রী গ্রামীন ব্যাংক ম্যানেজার শিল্পী রানী ছুটি কেটে যশোর থেকে ট্রেন যোগে সান্তাহার পৌছে সিএনজি যোগে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদম দীঘির শিবপুর ফায়ার সার্ভিস ষ্টেশন সংলগ্ন স্থানে পৌছা মাত্র পেছন দিক থেকে ঢাকাগামী একটি বাস

স্বজোড়ে ধাক্কা মারলে সিএনজি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই শিল্পী রানী নিহত হন। এ সময় নিহতের স্বামী দিপংকর বিশ্বাস ও সিএনজি চালক জিয়া উদ্দীন আহত হয়। এ ঘটনার পরপরই ঘাতক বাস পালিয়ে যায়। আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ জালাল উদ্দিন জানান নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। দুরঘর্টনার শিকার ক্ষতবিক্ষত সিএনজি উদ্ধার এবং আহতদের উদ্ধার করে বগুড়ায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটকের জন্য চেষ্টা চলছে।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here