আদমদীঘিতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত

0
29
0 Shares

আদমদীঘি প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে নিখোঁজের এক দিন পর আদমদীঘি স্টেশনের পাশে ওমর আলী (২৮) নামের এক ব্যক্তির ট্রেনে কাটা লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। ওমর আলী আদমদীঘি উপজেলার কুসুম্বী গ্রামের জামাল উদ্দিনের ছেলে। সে উপজেলার কুসুম্বী বাজারে মোবাইল ফোনের ব্যবসা করতেন। বুধবার ভোর রাতে এই দুর্ঘটনা ঘটেছে বলে আদমদীঘি ষ্টেশন সূত্রে জানা গেছে।

আদমদীঘি রেলওয়ে স্টেশন মাস্টার মনোয়ারুল ইসলাম জানান, বুধবার ভোর ৪টার দিকে ঢাকা থেকে লাল মনিরহাট গামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি স্টেশন অতিক্রম করার পর রেল সেতুর পাশে ওই ব্যক্তি ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন বলে জানতে পারি। সকালে স্থানীয়রা লাশ সনাক্ত করেন। নিহতের বাবা জামাল উদ্দিন জানান, তার ছেলে ওমর আলী গত ১৬ই ফেব্রুয়ারী মঙ্গলবার দিবাগত রাত আটটার দিকে মোবাইল ফোন চার্জে লাগিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়।

সারা রাত বাড়ি না ফেরায় উৎকন্ঠায় ছিলেন পরিবারের লোকজন। সকালে গ্রামের লোকজন জানায়, ট্রেনে কাটা পড়ে ওমর আলী মারা গেছে। সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, বুধবার সকালে খবর পেয়ে বেলা ১০টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করার পর স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তি বর্গের উপস্থিতিতে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় সান্তাহার জিআরপি থানায় একটি অপ মৃত্যু মামলা হয়েছে।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here