আদমদীঘিতে আট বছর পর আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে

0
35
আদমদীঘিতে আট বছর পর আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে
আদমদীঘিতে আট বছর পর আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে
0 Shares

আদমদীঘি প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে। উপজেলা আওয়ামী লীগের সম্মেলন কে কেন্দ্র করে তৃণমূলে ওয়ার্ড থেকে পর্যায়ক্রমে পৌর ও ইউনিয়ন কমিটিগুলো পূণ: গঠিত হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৫ ডিসেম্বর শনিবার আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকি সম্মেলন অনুষ্ঠিত হবে। দীর্ঘদিন পর এ সম্মেলন কে কেন্দ্র করে এখানকার আওয়ামী লীগ নেতা-কর্মি ও সমর্থকদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সুত্রে জানা গেছে, ২০১২ সালের ১২ ডিসেম্বর সর্বশেষ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সম্মেলনে কাউন্সিলারদের ভোটে মরহুম আনছার আলী মৃধা সভাপতি ও সিরাজুল ইসলাম খাঁন রাজু সাধারন সম্পাদক নির্বাচিত হন। ২০১৭ সালের ২৫ জুলাই আনছার আলী মৃধার মৃত্যুর পর থেকে অ্যাডভোকেট কুদরত ই এলাহী কাজল উপজেলা আওয়ামীলীগের ভারপাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এরপর গত মার্চ মাসে সম্মেলনের সিদ্ধান্ত হলেও করোনা কারনে তা বন্ধ হয়ে যায়। সম্প্রতি কেন্দ্রিয় আওয়ামী লীগের নির্দেশনা ও বগুড়া জেলা আওয়ামীলীগের সিদ্ধান্ত মোতাবেক আগামী ৫ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সিদ্ধান্ত অনুযায়ী নির্ধারিত তারিখে সম্মেলন অনুষ্ঠানের জন্য সকল প্রস্তুতি সম্পূন্ন করা হচ্ছে। এ ব্যাপারে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কুদরত-ই এলাহী কাজল বলেন,

উপজেলা সম্মেলনের আগে সান্তাহার পৌরসহ ৬ টি ইউনিয়নে ৬৩টি ওয়ার্ড, পৌর ও ইউনিয়ন কমিটির গুলোর সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। গত ১২ নভেম্বর এ কার্যক্রম শুরু হয়েছে। আগামী ২৯ নভেম্বরের মধ্যে ওয়ার্ড, পৌর, ইউনিয়ন কমিটি গুলোর সম্মেলন করা হবে। এসব কমিটির নতুন নেতৃবৃন্দরা উপজেলা সম্মেলনের কাউন্সিলর।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ