আদমদীঘিতে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় প্রবাসীর স্ত্রী সহ আটক-২

0
42

আদমদীঘি প্রতিনিধিঃ মোতাহার হোসেন তোফা নামের এক ব্যক্তি স্ত্রী পরিবার থাকা সত্বেও বগুড়ার আদমদীঘির পল্লীতে বিয়ের প্রলোভনে এক প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকা অবস্থায় মঙ্গল বার দিবাগত রাতে গ্রামবাসী তাদের হাতে নাতে আটক করেছে। এদিকে একটি প্রভাবশালী মহল ওই নর-নারীকে একটি ঘরে আবদ্ধ রেখে ঘটনাটি ধামাচাপা দিতে রাত থেকে বুধবার সকাল পর্যন্ত চেষ্টা চালায়। এ ঘটনাটি বুধবার সকালে গ্রামবাসী সহ এলাকাবাসীর মধ্যে প্রচার হয়ে গেলে কৌতুহলী জনতা থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ বুধবার বেলা সাড়ে ১১ টায় ওই নর-নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীয়ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার চাঁপাপুর ইউনিয়নের ছোট ঝাঁখইর জিরাগাড়ী পাড়ার প্রবাসী ওমর ফারুক দীর্ঘ ৬/৭ বছর ধরে কাতার দেশে চাকুরীর কাজে রয়েছেন। তার সংসার জীবনে দুটি সন্তানও রয়েছে। ফারুক হোসেন বিদেশে থাকা র সুযোগে একই এলাকার ছোট ঝাখইর গ্রামের মোজাম্মেল হক মোজার ছেলে দুই সন্তানের জনক মোতাহার হোসেন তোফা (৪৫) ফারুক হোসেনের স্ত্রী বিউটি খাতুনের সাথে প্রেম সর্ম্পক গড়ে তুলে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন যাবত অনৈতিক কর্মকান্ড করে আসছিল।

গত (২৭ই জুলাই) মঙ্গলবার রাত ৯ টায় সময় পুনরায় প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়। এ সময় গ্রামবাসী টের পেয়ে তাদের হাতে নাতে আটক করে। এরপর গ্রামের একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধাঁমা চাপা দেয়ার জন্য রাত থেকে বুধবার সকাল পর্যন্ত চেষ্টা চালায়। এলাকার কৌতুহলী লোকজন বুধবার সকালে ঘটনাটি জানার পর থানা পুলিশকে খবর দিলে পুলিশ বেলা আনুমানিক সড়ে ১১টার দিকে ওই নর-নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ জালাল উদ্দীন বলেন,

অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় গ্রামবাসী আটক করে থানা পুলিশকে খবর দিলে তাদের উদ্ধার করে থানা আনা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাগর খান

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here