আজ ‘সিঁথির অতিথি’

0
68
0 Shares

বিনোদন প্রতিবেদকঃ সংগীত শিল্পী সিঁথি সাহার উপস্থাপনায় প্রতি শনিবার রাত ১১টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হচ্ছে বিশেষ অনুষ্ঠান ‘সিঁথির অতিথি’। অতিথি হয়ে উপস্থিত হচ্ছেন দুই বাংলার সংগীতাঙ্গনের তারকারা। গান, আড্ডা আর মজার প্রশ্নোত্তর পর্ব দিয়ে সাজানো এ অনুষ্ঠান।



করোনা পরিস্থিতির কারণে স্ট্রিম ইয়ার্ড প্রযুক্তির মাধ্যমে অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন অতিথিরা। এরই মধ্যে অনুষ্ঠানটির তিনটি পর্ব প্রচারিত হয়েছে। এসব পর্বে অতিথি হিসেবে ছিলেন বাপ্পা মজুমদার, কণা এবং ভারতের রাঘব চট্রোপাধ্যায়। আজ ২২ই আগস্ট চতুর্থ পর্বের অতিথি হিসেবে থাকবেন ওপার বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী রুপঙ্কর বাগচী।



পরবর্তী পর্বগুলোতে পর্যায়ক্রমে অংশগ্রহণ করবেন ফাহমিদা নবী, ঊষা উথুপ, ইমরান, লোপামুদ্রা মিত্র প্রমুখ।বেশ কয়েকটি সেগমেন্ট থাকছে অনুষ্ঠানটিতে। সিঁথির সঙ্গে আলাপনের পাশাপাশি নিজেদের জনপ্রিয় গান গুলো পরিবেশন করেন শিল্পীরা। কথা বলেন করোনাকালীন জীবনযাত্রা, গানের বাইরে ব্যক্তিজীবন ও পারি বারিক জীবন এবং নতুন ভাবনা নিয়ে।



থাকছে মজার মজার প্রশ্নের এক কথায় উত্তর এবং হ্যাঁ-না উত্তর। রিয়াদ শিমুলের গ্রন্থনায় অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সাইফুল ইসলাম। করোনার আগে বেশ কিছু নতুন গান করেছিলেন সিঁথি, যেগুলো আটকে দিয়েছে করোনা ভাইরাস। পাকিস্তানি শিল্পী শাফকাতের সঙ্গে তিনটি গান করেছিলেন। এপ্রিল-মে মাসে শুটিং করার কথা ছিল তাঁর সঙ্গে।



কিন্তু তার আগেই করোনা ভাইরাস ছড়িয়ে পড়ল। এখন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর সেটির কাজ শুরু করবেন বলে জানাগেছে। শাফকাত ছাড়াও মিনার, ইমরানের সঙ্গে দ্বৈত ও কয়েকটি একক গান রেকর্ড করেছেন সিঁথি। পরিস্থিতি আরেকটু স্বাভাবিক হলে গানগুলো প্রকাশিত হবে।



রাকিবুল / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ