আজ তাদের জন্মদিন

0
80

২২ আগস্ট এমনই একটি দিন, যে দিনে বাংলাদেশের অনেক তারকার জন্মদিন। আজ বাংলাদেশের গুনী নাট্যাভিনেতা ফজলুর রহমান বাবু, নন্দিত সঙ্গীত শিল্পী ডলি সায়ন্তনী, জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও নাট্যনির্দেশক ঈশিতা এবং এই প্রজন্মের অভিনেত্রী বীথি সরকারের জন্মদিন।

করোনার কারণে জন্মদিন নিয়ে কারো কোন বিশেষ পরিকল্পনা নেই। এরইমধ্যে স্ত্রী, সন্তানদের সঙ্গে জন্মদিনের কেক গতকাল রাতেই কেটেছেন ফজলুর রহমান বাবু। বাবু বলেন, আজ থেকে যেহেতু রংপুরে একটি সিনেমার শুটিং। তাই গতকাল রাতেই স্ত্রী, সন্তানদের সঙ্গে জন্মদিনের শুরুর প্রহরটা কাটিয়ে আজ ভোর বেলায় রংপুরে এসেছি শুটিং-এর জন্য। করোনা’র সময়টাতে সবাই সাবধানে থাকুন, নিরাপদে থাকুন এবং অবশ্যই মাস্ক ব্যবহার করুন।

মোশাররফ করিম এরইমধ্যে গেলো ২০ আগস্ট রওনক হাসানের পরিচালনায় বাংলাভিশনে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘বিবাহ হবে’র শেষ লটের শুটিং-এ অংশ নিয়েছেন। জন্মদিন প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, জন্মদিনে পরিবারের সঙ্গেই কাটবে সময়। তবে সময়টা আসলে ঢাকার মধ্যে না কী ঢাকার বাইরে কাটবে তা নিশ্চিত নয়। সত্যি বলতে কী কাজের কারণেতো আসলে হয়তো অনেকেরই পরিবারকে সময় দেয়া হয়ে উঠেনা। তবে আমি সবসময়ই পরিবারকে সময় দেয়ার চেষ্টা করি। সবাই আমার জন্য, আমার পরিবারের জন্য দোয়া করবেন। আর আপনারাও নিরাপদে থাকার চেষ্টা করবেন।

এদিকে এরইমধ্যে অভিনেত্রী ঈশিতা’র শাশুড়ি মারা গেছেন। তাই জন্মদিন নিয়ে তার কোন পরিকল্পনা নেই। ঈশিতা বলেন, আশেপাশের পরিচিত অনেকেরই করোনা হচ্ছে। খুউব পরিচিত অনেকেই মারা যাচ্ছেন। সত্যি বলতে কী, সুস্থ আছি ভালো আছি-এটাই শুকরিয়া। আল্লাহ যেন আমাদের ভালো রাখেন এই দোয়াই চাই।

ডলি সায়ন্তনী জানান তার বড় মেয়ে নূসরাত জাহান কথা রয়েছেন দেশের বাইরে। তাই স্বামী আরমান ও দুই কন্যা রিমঝিম ও ফাইজা’কে নিয়ে ঘরোয়াভাবে জন্মদিন উদ্যাপন করবেন। ডলি সায়ন্তনী বলেন,আলহামদুলিল্লাহ, এখন পর্যন্ত সুস্থ আছি। করোনার কারণে দিনটিকে বিশেষভাবে উদ্যাপনের সুযোগ রইলোনা। সবার কাছে আমার জন্য, আমার পরিবারের জন্য দোয়া চাই। আমিও চাই সবাইকে যেন আল্লাহ ভালো রাখেন।’ ডলি সায়ন্তনী’র সর্বশেষ প্রকাশিত গান হচ্ছে ‘ভালোবাসার ময়না পাখি এখন জানি কার’।

অভিনেত্রী বীথি সরকারের আজ শুটিং ছিলো। কিন্তু জন্মদিনের কারণে তিনি শুটিং করছেন না। কারণ বিয়ের পর তার প্রথম জন্মদিন। বীথি বলেন, আমার স্বামী রাজধানীর রমনার কালী মন্দিরে আমার জন্মদিন উপলক্ষ্যে স্বল্প পরিসরে পূজার আয়োজন করেছেন। বিকেলে কাছের কিছু মানুষের সঙ্গে সময় কাটবে। পরের বাকীটুকু সময় বাসাতেই থাকবো। সবার কাছে আশীর্বাদ চাই যেন ভালো থাকি। বীথি জানান, জন্মদিনের পরপরই তিনি ‘বাকের খনি’ ধারাবাহিকের শুটিং করবেন।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here