অপেক্ষায় মোশাররফ-মমর প্রথম ওয়েব ‘ভালোবাসা’

0
55
বিজ্ঞাপন

বর্তমানে আগের মতো অভিনয়ে নিয়মিত নন জাকিয়া বারী মম। জানালেন, করোনা ভাইরাসের প্রকোপ না কমা পর্যন্ত তিনি আগের মতো নিয়মিত কাজ করবেন না। তবে বিশেষ অনুরোধে স্বাস্থ্যবিধি মেনে কিছু কাজে তাকে দেখা যাচ্ছে। কিছুদিন আগে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে জুটি বেঁধে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন তিনি। নাম ‘ভালোবাসা’। চার পর্বের এ সিরিজটির গল্প লিখেছেন মুনতাহা বৃত্তা ও পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। এটি শিগ্গির প্রচারে আসবে বলে নির্মাতা জানিয়েছেন। তবে কোন প্লাটফরম থেকে আসবে সেটি নির্মাতা নিশ্চিত করেননি।

এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ভালোবাসা শব্দটি শুনলেই বোঝা যায় গল্প কেমন হতে পারে। নির্মাতা বেশ যত্ন নিয়ে ভালোবেসেই কাজটি করার চেষ্টা করেন। মম নিজের চরিত্রে প্রাণবন্ত অভিনয় করার চেষ্টা করেছে। তিনি নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী। তার সঙ্গে কাজ সব সময়ই বেশ চমৎকার।

বিজ্ঞাপন

মম জানান, সুন্দর একটি গল্প লেখার জন্য নাট্যকারকে ধন্যবাদ। মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করতে সব সময়ই আমার ভীষণ ভালো লাগে। আবু হায়াত মাহমুদের নির্দেশনায় আরও বেশ কয়েকটি কাজ করেছি আমি আর মোশাররফ ভাই। ভালোবাসা ওয়েব সিরিজটি আশা করছি দর্শকের ভালো লাগবে।

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here