অপরকিল্পতি সতেু নর্মিাণ কাজে আসছে না এলাকাবাসীর

0
210
সামাউন আলী, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের সিংড়া উপজেলার ০৩ নং ইটালী ইউনিয়নের  সাতপুকুরিয়া গ্রামের পূর্বে অপরিকল্পিত সেতু নির্মানে কাজে আসছে না এলাকাবাসীর। জানা যায়, ২০১৫/১৬ অর্থবছরে সাতপুকুরিয়া – হিজলী গ্রামের সংযোগ সড়কে সেতুটি নির্মান করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রাণালয়। মোট ৭৭ লক্ষ টাকা ব্যয়ে ব্রীজটির নির্মান কাজ শেষ হয়। কিন্তু নির্মান কাজ শেষ হলেও এলাকাবাসির কাজে লাগছে না। বেড়েছে দুর্ভোগ।কোনো ধরনের যানবাহন চলাচল করতে পারে না। এলাকাবাসি এই ব্রীজটির নাম দিয়েছে হুক্কু ব্রীজ। বৃষ্টি এলে পথচারীদের উঠানামাই খুব কষ্ট সাধ্য ব্যাপার। 
তাছাড়া ব্রীজের উচ্চতার কারনে কোনো ধরনের যানবাহন চলাচল করতে পারে না।  এতে করে কৃষকরা ন্যায্য মূল্যের ধান বাজারে নিয়ে আসতে পারছে না।
এলাকাবাসী জানান, ব্রীজটি অন্তত ২০ ফিট দুরত্বে হলেও যানবাহন চলাচল করতে পারতো, কিন্তু চলনবিলের সাবমার্সিবুল রাস্তার সাথে লাগানোর কারনে ব্রীজটি খুব ঝূকিপূর্ণ। এর আগে কয়েকটি ছোটখাট দুর্ঘটনা ঘটেছে। 
০৩ নং ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জানান, জনসাধারণের চলাচলের জন্য এবং দুর্ঘটনা রোধে আমরা সচেষ্ট আছি। সেতু দিয়ে জনসাধারণ ও যানবাহন চলাচলের জন্য এপ্রোচ সড়ক দেয়ার প্রস্তাব পাঠানো হয়েছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here