অন্যের বউকে বিয়ে করায় ক্রিকেটার নাসিরের বিরুদ্ধে থানায় জিডি

0
40
0 Shares

নিজস্ব প্রতিনিধিঃ বিশ্ব ভালোবাসা দিবসে ১৪ই ফেব্রুয়ারী কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। গত ১৭ই ফেব্রুয়ারী গায়ে হলুদ ও ১৯ই ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা। এরই মধ্যে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসির কে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি। আজ শনিবার দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়েছে। 

ভাইরাল হওয়া অডিও কলে নাসির নিজেই দাবি করেছেন সবকিছু জেনে শুনেই তিনি তামিমা তাম্মিকে বিয়ে করেছেন। সেই পোস্টে তামিমার স্বামী রাকিবের পক্ষ থেকে দাবি করা হয়েছে, এখন ও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি কন্যা সন্তান ও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব। জিডি প্রসঙ্গে উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) কাজী আবুল কালাম জানান,

গত ১৮ই ফেব্রুয়ারীতে রাকিব হাসান একটি জিডি করেছেন। জিডি নং-১৩২১। এদিকে ভাইরাল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে। যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেন জিডি করেছেন তিনি। এর আগে ২০১১ সালে রাকিবের সঙ্গে তামিমার বিয়ে হয়। বর্তমানে সৌদি এয়ার লাইন্সের কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন তামিমা তাম্মি।

জালাল / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here