অনেকদিন পর হাবিব-ন্যান্সির ‘বন্ধুরে’

0
104
0 Shares

হাবিব ও ন্যান্সির যুগলবন্দী মানে নতুন কিছু। দর্শক-শ্রোতাদের সব সময় আগ্রহের কেন্দ্রবিন্দু থাকে এই দুই শিল্পীকে নিয়ে। আরও নতুন খবর হচ্ছে, তারা জুটি হয়ে অনেকদিন পর নতুন একটি গান করতে যাচ্ছেন। গানের শিরোনাম ‘বন্ধুরে’।

সম্প্রতি হাবিব ওয়াহিদের নিজস্ব স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়েছে। আলী বাকের জিকোর লেখা এই গানের সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ নিজে। এর আগে ‘বন্ধুরে’ গানটি হাবিবের একক কণ্ঠে প্রকাশ পেয়েছিল। এবার এই গানের নতুন ভার্সনে দ্বৈত শিল্পী হিসেবে ন্যান্সিকে নেওয়া হয়েছে।

হাবিব ওয়াহিদ বলেন, এর আগেও বেশ কিছু গানের একাধিক ভার্সন তৈরি করেছি। নিরীক্ষাধর্মী কাজের লক্ষ্যেই এটা করা। ‘বন্ধুরে’ গান তৈরির পরও মনে হয়েছে, এর আরেকটি ভার্সন রেকর্ড করা যেতে পারে। সেই ভাবনা থেকে এবং যেসব শ্রোতা অনেকদিন ধরে আমার আর ন্যান্সির দ্বৈত গানের কথা বলছিলেন, তাদের প্রত্যাশার পূরণের জন্যই এই আয়োজন।

ন্যান্সি বলেন, এর মধ্যে আমি আর হাবিব বেশ কিছু গান রেকর্ড করেছি। তার মধ্যে থেকে ‘বন্ধুরে’ গানটি সবার আগে প্রকাশ করা হলো। হাবিবের কণ্ঠে ‘বন্ধুরে’ গানটি যাদের ভালো লেগেছে, তাদের কাছে এবারের আয়োজনও ভালো লাগবে বলেই আশা করছি।

আজ ডব্লিউএইচ প্রোডাকশনের ব্যানারে হাবিবের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here