অনুদানের সিনেমায় নাঈম-মিথিলা

0
149

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সময়ের জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈম ও অভিনেত্রী মিথিলা। ২০২০-২১ অর্থবছরে অনুদান পাওয়া “জলে জ্বলে তারা” সিনেমায় দেখা যাবে তাদের। এটি পরিচালনা করছেন অরুণ চৌধুরী। এই তথ্য নিশ্চিত করে ছবির নায়ক নাঈম বলেন, গত ১২ অক্টোবর সিনেমাটিতে আমরা দু’জন চুক্তিবন্ধ হয়েছি।

এফ এস নাঈম  বলেন, আলহামদুলিল্লাহ, আমি অনেক খুশি। ‘জাগো’ সিনেমার পর অনেক প্রস্তাবই পেয়েছি কিন্তু সেগুলো ব্যাটে-বলে মেলে নি। অবশেষে দীর্ঘদিন পর একটা সুন্দর কাজের সঙ্গে যুক্ত হলাম। সবার দোয়া ও ভালোবাসাতেই এটা সম্ভব বলে আমি মনে করি।

তিনি আরও বলেন, ছবিটির বিষয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছিলো। এরপর সবকিছু চূড়ান্ত হলে বেশ কিছুদিন আগেই আমরা শুটিং শুরু করি। এরমধ্যে এক লটের শুটিং শেষ হয়েছে। তবে অফিশিয়ালি আমরা গতকাল মঙ্গলবার সাইনিং করি এবং ফটোশুট করি। আলহামদুলিল্লাহ, খুবই সুন্দর ও গোছানো একটা টিমের সঙ্গে কাজ করছি। সবার দোয়া চাই যেন সুন্দরভাবে কাজটি শেষ করতে পারি।

পরিচালক বলেন, চরিত্রের প্রয়োজনে নাঈমকে নিয়েছি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন মিথিলা।

ইফফাত আরেফিন তন্বী’র গল্পে নির্মিত সিনেমাটির প্রথম লটের কাজ শেষ । কাল ১৪ অক্টোবর থেকে ছবিটির ২য় লটের শুটিং শুরু হবে। এতে আরো অভিনয় করছেন, ফজলুর রহমান বাবু,আজাদ আবুল কালাম পাভেল,মুনিরা আখতার মিঠু,মোস্তাফিজুর নূর ইমরান,ইকবাল, শখ, ওবিড রেহান ও আরো অনেকে।

এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন মনিরা মিঠু ও ফজলুর রহমান বাবু। গান করছেন কুমার বিশ্বজিৎ এবং ইমরান। সিনেমাটোগ্রাফি করছেন রায়হান খান।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here