অনন্য মামুনের ‘কসাই’তে নিরব

0
133
0 Shares

‘নবাব এলএলবি’ সিনেমার পর নতুন সিনেমা বানাচ্ছেন নির্মাতা অনন্য মামুন। নাম ‘কসাই’। নতুন এই সিনেমায় এবার চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক নিরব। সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি জানিয়েছেন নিরব নিজে।

নিরব বলেন, অনেকদিন আগেই সিনেমার ব্যাপারে আলাপ আলোচনা হয়েছিলো। আজ বিষয়টি চূড়ান্ত করলাম। গা শিউরে উঠার মতো গল্পের সিনেমা হতে যাচ্ছে। বন্ধুত্বের ১৪ বছরে এসে অনন্য মামুন এবং আমি একসাথে কাজ করবো। আশা করছি ভালো কিছু হবে।

অনন্য মামুন বলেন, নিরব ভাই ‘কসাই’-এ থাকার ব্যাপারে সম্মত হয়েছেন। তার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিও হয়ে গেছে। তবে এখন আর কোন বিস্তারিত কিছু বলতে চাচ্ছি না। ছবি শুরু করি তারপর সব কিছু সামনে আনবো।

‘কসাই’-এ আরও থাকছেন রাশেদ মামুন অপু। তিনি ছবিটির প্রধান খলচরিত্রে অভিনয় করবেন। এর গল্প অনন্য মামুনের। চিত্রনাট্য করেছেন পাপ্পু রাজ। প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন। ২ ফেব্রুয়ারি থেকে ফরিদপুরে সিনেমার শুটিং শুরু হবে। টানা ১৭ দিন ওখানে শুটিং হবে। এরপর ঢাকায় ২ দিনের শুটিং হবে।‘কসাই’ মুক্তি পাবে আই থিয়েটার অ্যাপে।

নিরব বর্তমানে অভিনয় করছেন ‘ছায়াবৃক্ষ’-এ। এ ছাড়া ফেব্রুয়ারি শেষ দিকে শুরু হবে ‘বিধাতা’ ও ১ মার্চ থেকে ‘ফিরে দেখা’ এবং এপ্রিল থেকে ‘ক্যাশ’-এ অভিনয় করবেন

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here