অটোরিক্সা মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সান্তাহারের চাল ব্যবসায়ি নিহত

0
42
0 Shares

আদমদীঘি প্রতিনিধিঃ বগুড়ার সান্তাহার শহরের তরুন চাল ব্যবসায়ি মোস্তাফিজুর রহমান সোহাগ (৩২) এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন । বুধবার রাত ৯টায় সান্তাহার- নওগাঁ সড়কের মল্লিকা ইন হোটেলের সামনে এক মটরসাইকেল দুর্ঘটনায় তিনি নিহত হয়েছেন। মোস্তাফিজুর রহমান সোহাগ সান্তাহার পৌর শহরের মালা সিনেমা হল এলাকার ছাতিয়ান গ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মহসিন আলীর বড় ছেলে এবং মেসার্স সুইটি চালকলের স্বর্তাধিকারী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার রাত ৯টায় সময় মোস্তাফিজুর রহমান সোহাগ ব্যবসায়িক কাজে নওগাঁ শহরে যাওয়ার পথে মল্লিকা হোটেলের সামনে একটি অটোরিক্সা তার মটরসাইকেল কে ধাক্কা দেয়। এ সময় তিনি রাস্তার ওপর ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করেন। সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান,

পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় ১ম নামাজে জানাজা সান্তাহার বিপি স্কুল মাঠে, বাদ জোহর ছোট আখিড়া গ্রামের বাড়িতে ২য় জানাজা শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here